ডার্বি দেখতে যুবভারতীতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত যুবক

ডার্বি দেখতে যুবভারতীতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত যুবক

শনিবার কলকাতা ডার্বি দেখতে এসে প্রাণ হারালেন এক সমর্থক। ম্যাচ চলাকালীনই তাঁর মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। পুলিশ সূত্রের খবর, প্রথমার্ধের খেলা চলাকালীন ১৫ মিনিটের মাথায় বাগুইআটির দেশবন্ধু নগরের বাসিন্দা জয় শঙ্কর সাহা নামে ওই সমর্থক আচমকাই হৃদরোগে আক্রান্ত হন। তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

রাত ৯টা বেজে ৭ মিনিটে তাঁর মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। শনিবার সল্টলেক স্টেডিয়ামে আইএসএলের প্রথম কলকাতা ডার্বি অনুষ্ঠিত হয়। ম্যাচ দেখতে হাজির হয়েছিলেন ৬০ হাজারেরও বেশি সমর্থক। ম্যাচটি এটিকে মোহনবাগান ২-০ ব্যবধানে জিতেছে। তবে সেই ফলাফল দেখার আগেই প্রয়াত হন ওই সমর্থক।

পুলিশ সূত্রে খবর, প্রথমার্ধের খেলা শুরু হওয়ার কিছু ক্ষণ পরেই ওই সমর্থক হৃদরোগে আক্রান্ত হন। তাঁর মুখ দিয়ে রক্ত বেরোতে থাকে। পুলিশ তাঁকে এসকর্ট করে নিয়ে আসে স্থানীয় আমরি হাসপাতালে। ডাক্তাররা জয়শঙ্করকে বাঁচানোর আপ্রাণ চেষ্টা করেন। কিন্তু কোনও প্রচেষ্টাই কাজে লাগেনি। হাসপাতালে নিয়ে যাওয়ার ৩৭ মিনিট পরে ওই সমর্থকের মৃত্যু হয়।

পুলিশ জানিয়েছে, রবিবার সকাল পর্যন্ত তাঁর দেহ হাসপাতালের মর্গেই রাখা। তার পরে তা ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। জয়শঙ্কর কোন দলের সমর্থক ছিলেন তা জানাতে চায়নি পুলিশ। তবে স্থানীয়দের দাবি, তিনি ইস্টবেঙ্গলের গ্যালারিতে বসেছিলেন।