ভিড় বাসে তরুণীর কোলে পড়ল বীর্য,হস্তমৈথুন করে ধৃত বিকৃতমনস্ক যুবক

আজবাংলা   ভিড় বাসে আচমকাই তরুণীর গায়ে এসে পড়ল আঠালো পদার্থ। হতচকিত তরুণী দেখলেন সামনে দাঁড়ানো যুবকের গোপনাঙ্গ বেরিয়ে আছে! কাল্পনিক ঘটনার চিত্রনাট্য নয়। রবিবার বিকেলের এমনি এক ঘটনার হতচকিত শহর কলকাতা। বিকৃতমনস্ক ওই যুবককে গ্রেপ্তার করেছে প্রগতি ময়দান থানার পুলিশ।

রবিবার বিকেলে বারাসাত-বারুইপুর রুটের বাসে বান্ধবীকে নিয়ে উঠেছিলেন গড়িয়ার সৌম‌্য রায় (নাম পরিবর্তিত)। বাসের পিছনের আসনে বসেছিলেন কৌশিক। দরজার সামনেই বসেছিলেন তাঁর বান্ধবী। মেট্রোপলিটন স্টপেজ আসতেই চিৎকার করে ওঠেন তরুণী। দৌড়ে আসেন কৌশিক। দেখা যায় তরুণীর সোয়েটারের হাতায় আঠালো কিছু পড়ে রয়েছে। বুঝতে দেরি হয়নি তাঁর। দৌড়ে বাস থেকে নামতে যায় অভিযুক্ত যুবক। কিন্তু তার আগেই তাকে ধরে ফেলেন অন্যান্য যাত্রীরা।

সামনেই ছিল বেলেঘাটা ট্রাফিক গার্ডের অফিস। খবর পেয়ে দৌড়ে আসেন সার্জন অনুপম মাঝি। তাঁর কথায়, “সাধারণত রাস্তায় হেলমেট না পরলে, কেউ গতির ঊর্ধ্বসীমা না মানলে জরিমানা করি। তেমন কিছু ভেবে দৌড়ে এসেছিলাম। ভিড় বাসে এমন জঘন্য অপরাধ হয়েছে ভাবতেই গা গুলিয়ে উঠছে।” জেরায় অভিযুক্ত জানিয়েছে, বেলেঘাটা জোড়ামন্দির এলাকায় বাড়ি তার। নাম গৌরব দে। বাবা অটো চালায়। স্থানীয় ওষুধের দোকানে কাজ করে গৌরব। গ্রেপ্তার করা হয় যুবককে। এমন জঘন্য অপরাধ করেও ভ্রুক্ষেপহীন ছিলেন যুবক। এ ঘটনা সামনে আসতেই হতভম্ব অনেকেই।

এমন সমস্ত আপডেট পেতে লাইক দিন!