রাশিফল : কেমন যাবে আজকের দিন জেনে নিন আজকের রাশিফল

আজবাংলা rashifal bengali রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না। সেই তর্ক-বিতর্ক দূরে থাক, বিশ্বাস-অবিশ্বাসের প্রশ্ন আর নয়, দিনের শুরুতে চলুন মিলিয়ে নেয়া যাক- কেমন যাবে আজকের দিনটির? রাশিফল (rashifal) আজ: ২৪ অগ্রহায়ন ১৪২৬ বঙ্গাব্দ, বুধবার ,১১ ডিসেম্বর ২০১৯, Ajker Rashifal
মেষ রাশি 
কিছু অনিবার্য পরিস্থিতি আপনাকে কিছুটা অস্বস্তি দিতে পারে। কিন্তু আপনি অবশ্যই আপনার ভারসাম্য বজায় রাখার চেষ্টা করবেন এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানানো উচিত নয়। আপনি একটি উত্তেজনাপূর্ণ নতুন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন- যা আপনাকে আর্থিকভাবে লাভবান করতে পারে। পরিবারের সদস্যরা আপনার মতামতগুলিকে সমর্থন করবে। প্রেমে অপ্রত্যাশিত মোড় সন্ধ্যার দিকে আপনার মনকে বিষণ্ণ করে তুলবে। মহিলা সহকর্মীরা অত্যন্ত সহায়ক হবেন এবং আপনাকে অসমাপ্ত কাজ শেষ করতে সাহায্য করবেন। যদি আপনি বিবাহিত হন আর আপনার বাচ্চাও আছে তাহলে আজ তারা আপনাকে অভিযোগ করতে পারে কারণ আপনি তাদের যথেষ্ট সময় দিতে পারেন না। আজ আপনার বিবাহিত জীবন মজা, আনন্দ এবং সুখে ভরে উঠবে।
বৃষভ রাশি 
স্বাস্হ্যের দিকে নজর দেওয়া প্রয়োজন। আপনার সময় এবং অর্থকে মূল্য দেওয়া উচিত অন্যথায় আসন্ন সময়টি ঝামেলা এবং চ্যালেঞ্জ দ্বারা পূর্ণ। এক খুশি-প্রাণোচ্ছল-স্নেহশীল মেজাজে-আপনার মিশুকে স্বভাব আপনার চারপাশে যারা আছেন তাদেরকে আনন্দ এবং খুশি এনে দেবে। প্রেমের সম্মুখীন হওয়া অত্যন্ত উত্তেজক হলেও বেশিক্ষণ টিকবে না। কর্মক্ষেত্রে সহকর্মীরা আপনাকে উন্নত ও গতিশীল পরিবর্তন আনতে সাহায্য করবে। আপনারও নিজেকে তাড়াতাড়ি সিদ্ধান্ত নেওয়ায় অভ্যস্থ থাকতে হবে। অধস্তন কর্মীদের কঠোর পরিশ্রমে উদ্দীপিত করে সুফল পাওয়া সম্ভব। আজ প্রচুর সমস্যা থাকবে-যেগুলিতে অবিলম্বে দৃষ্টিপাত করা প্রয়োজন। আজ আপনার স্ত্রীর সাথে একটি মারাত্মক তর্ক বিতর্ক হতে পারে।
মিথুন রাশি 
আজ আপনি হালকা বোধ করবেন এবং উপভোগ করার সঠিক মেজাজে থাকবেন। আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। পরিবারের সদস্যদের সাথে একটি শান্তিপূর্ণ এবং নির্ঝঞ্ঝাট দিন উপভোগ করুন- যদি মানুষেরা সমস্যা নিয়ে আসে- তাহলে তাদেরকে উপেক্ষা করুন এবং এটি নিয়ে নিজের মনকে অশান্ত হতে দেবেন না। প্রচুর দ্বন্দ্ব সত্ত্বেও আজ আপনার প্রেমের জীবনটি ভাল থাকবে এবং আপনি আপনার সঙ্গীকে সুখী রাখতে সক্ষম হবেন। কর্মক্ষেত্রে ঠিক সময়ে সহকর্মীদের সহায়তায় কঠিন পরিস্থিতি থেকে মুক্তি পাবেন। এটা আপনার পেশাগত উৎকর্ষতা বজায় রাখতে সাহায্য করবে। খেলাধুলা অবশ্যই জীবনের একটা দরকারি ভাগ কিন্তূ খেলাধুলাতে নিজেকে এতটাও ব্যাস্ত করে ফেলবেন না যে আপনার পড়াশুনা দুর্বল হয়ে পরে। আজ আপনি বিয়ে করার জন্য নিজেকে ভাগ্যবান মনে করতে পারেন।
কর্কট রাশি  কর্কট রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। সন্তানের কোনো সাফল্যে আনন্দ পাবেন। বিদ্যার্থীদের পরীক্ষার প্রস্তুতিতে আশানুরুপ অগ্রগতি হতে পারে। প্রেম ও রোমান্স নিয়ে বাড়াবাড়ি আপনার জন্য লাভদায়ক প্রমাণিত হবে। শিল্পী সাহিত্যিক ও মিডিয়া ব্যক্তিদের কাজের চাপ তুলনামূলক বাড়তে পারে।
সিংহ রাশি   সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। বেকারদের চাকরি সংক্রান্ত পরীক্ষায় সাফল্য লাভের যোগ। রাজনৈতিক কাজে আপনার সাফল্য আসবে। প্রভাবশালী কোনো ব্যক্তির সাথে বন্ধুত্ম গড়ে উঠতে পারে। সরকারী চাকরির প্রচেষ্টায় কোনো হৃদয়বান কর্মকর্তার সাহায্য পেতে পারেন। পারিবারিক বিষয়ে পিতার সাহায্য আশা করা যায়। কন্যা রাশি    কন্যা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ভাগ্য উন্নতির জন্য বিদেশ যাত্রার যোগ প্রবল। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে অংশ নিতে পারেন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো সেমিষ্টারের প্রস্তুতিতে ব্যস্ত থাকবেন। পিতার কর্মস্থলে উন্নতির যোগ প্রবল। বিশ্ববিদ্যালয়ে ভর্তি সংক্রান্ত কাজে সাফল্য লাভ। তুলা রাশি:    তুলা রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। আইনগত জটিলতা থেকে মুক্ত হবার যোগ। ব্যবসায়ীক ক্ষেত্রে কিছু টাকা ঋণ করতে হবে। ব্যাংক ঋণ পাশ হওয়ার সুযোগ রয়েছে। পুরোনো কোনো পাওনাদারের কবলে পড়তে পারেন। শেয়ার বিনিয়োগে কিছু আয়ের সুযোগ রয়েছে। চিকিৎসক ও ঔষধ বিক্রয় কর্মীদের আয় রোজগার বৃদ্ধির সম্ভাবনা। বৃশ্চিক রাশি:     বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসা বাণিজ্যে আশানুরুপ অগ্রগতি হতে পারে। অংশিদারী কাজে সাফল্য পাবেন। দাম্পত্য ক্ষেত্রে জীবন সাথীর সাহায্য আপনার কর্ম শক্তিকে বাড়িয়ে দেবে। আত্মীয়র সহযোগীতায় ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে। ব্যবসায়ীক প্রয়োজনে বিদেশ যাত্রার সম্ভাবনা। ধনু রাশি:     ধনু রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে সহকর্মীদের সাথে ভুল বোঝাবুঝি দেখা দেবে। বাড়িতে কাজের লোকের অনুপস্থিতির কারনে জাতিকারা কিছুটা সমস্যায় পড়তে পারেন। বেসরকারী চাকুরেদের কর্মস্থলে অগ্রগতি হবে। শরীর স্বাস্থ্য ভোগাতে পারে। ভুল সিদ্ধান্তর কারণে কিছু টাকা লোকসান হতে পারে। মকর রাশি:     মকর রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো যাবে। বকেয়া বেতন বোনাস আদায়ের যোগ প্রবল। বড় ভাই এর কাছ থেকে কিছু টাকা সাহায্য পাবেন। বন্ধুর বিবাহ বা বিবাহ বার্ষিকীর অনুষ্ঠানে অংশ নিতে হবে। ঠিকাদারী কাজে নুতন কাজের সন্ধান আসতে পারে। আর্থিক অনিশ্চয়তা কমে যাবে। সন্তানের সাফল্যে গর্ববোধ করবেন। কুম্ভ রাশি:    কুম্ভের জাতক জাতিকার দিনটি প্রত্যাশা পূরণের। আত্মীয়ের সাহায্যে আবাসন সংক্রান্ত বিষয়ে অগ্রগতি হবে। মায়ের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। গৃহস্থালী আসবাবপত্র ক্রয় বিক্রয়ের সম্ভাবনা। যানবাহন লাভের যোগ প্রবল। ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত কোনো বিরোধের অবশান হতে পারে। মীন রাশি:     মীনের জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বিদেশ থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। সাংবাদিক ও প্রকাশকদের কাজের জটিলতা কমে আসবে। অনলাইনের বিক্রেতাদের শীতকালীন পোষাক বিক্রয়ের প্রচুর অর্ডার প্রাপ্তির সম্ভাবনা। ছোট ভাই বোন ও প্রতিবেশীর সাহায্য পেতে পারেন।