আজকের রাশিফল

zodiac sign of today
আজকের রাশিফল

 

zodiac sign of today
আজকের রাশিফল

আজবাংলা  রাশিফল বস্তুতঃ পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ,যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে ভবিষ্যৎবাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়।

মেষ রাশিফল (Friday, March 16, 2018)
ভবিষ্যতের জন্য অহেতুক চিন্তার ফলে আপনার মেজাজ খারাপ হতে পারে। আপনাকে অবশ্যই মনে রাখতে হবে যে প্রকৃত খুশি কিন্তু ভবিষ্যতের উপর অতিশয় নির্ভরশীলতা ছাড়াই বর্তমান উপভোগের মাধ্যমে আসে। সবকিছুই বিস্ময়ের এরমধ্যে অন্ধকার এবং নীরবতা দুইই আছে। আপনার কাছে মানুষের কি প্রয়োজন এবং আপনার কাছ থেকে তারা কি চায় তা জানার চেষ্টা করুন- কিন্তু আজ আপনার খরচ খুব বেশি না হয় সেই চেষ্টা করুন। ব্যক্তিগত বিষয় সমাধানের জন্য আপনার পদ্ধতিকে উদার করুন, কিন্তু যাঁরা আপনাকে ভালোবাসে এবং খেয়াল রাখে তাদেরকে আঘাত করা থেকে বাঁচাতে নিজের মুখকে সামলান। এটা প্রেমে আপনার সৌভাগ্যের দিন। আপনার সঙ্গী আপনার দীর্ঘ প্রতীক্ষিত কল্পনার উপলব্ধির সঙ্গে আপনাকে অবাক করে দেবে। প্রেম বসন্তের মতো হয়; যেখানে ফুল, বায়ু, রোদ, প্রজাপতি সব থাকে। আপনি আজ রোমান্টিক স্পর্শ অনুভব করবেন। সফর এবং ভ্রমণ আনন্দ আনবে এবং অত্যন্ত শিক্ষামূলক হবে। এটা আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের সবচেয়ে রোমান্টিক দিন হবে।
বৃষভ রাশিফল (Friday, March 16, 2018)
এমন একটি দিন যেখানে আপনি আরাম করতে সমর্থ হবেন। আপনার পেশীগুলিকে আরাম দিতে তেল দিয়ে আপনার শরীর মালিশ করুন। আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। আপনার রসিক স্বভাব আপনার চারপাশের পরিবেশকে আলোকিত করবে। আপনার প্রাণের বন্ধু সমস্ত দিন আপনি সম্পর্কে চিন্তা করবে। কর্মক্ষেত্রে যারা আপনার সাফল্য পথে বাধা ছিল তারা আপনার চোখের সামনে আজ একটি গুরুতর পতনের সম্মুখীন হবে। যদি আপনি কোন পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচতে চান-তাহলে এটি আপনাকে সম্ভাব্য চরম মন্দ উপায়ে অনুসরণ করবে। আপনার এবং স্ত্রী মধ্যে ছোট বিষয় নিয়ে ঝগড়া হতে পারে কিন্তু এরজন্য একটি দীর্ঘ মেয়াদী ভিত্তিতে আপনার বিবাহ বিচ্ছেদের সম্ভাবনা আছে। অন্যদের বলা বা সুপারিশ বিশ্বাস করার আগে সতর্ক থাকুন।
মিথুন রাশিফল (Friday, March 16, 2018)
মানসিক শান্তির জন্য আপনার উত্তেজনার সমাধান করুন। আপনি চমৎকার নতুন ধারণা নিয়ে আসবেন যা আপনাকে আর্থিক ভাবে লাভবান করবে। আপনি পরিবারে একজন শান্তিস্থাপকের কাজ করবেন। জিনিস নিয়ন্ত্রণে রাখার জন্য সবার সমস্যায় কান দিন। আজ, আপনি জানতে পারবেন যে আপনার ভালবাসার সঙ্গীই একমাত্র জন যিনি অনন্তকাল পর্যন্ত আপনাকে ভালবাসবে। আপনি যাই করুন না কেন-আপনি আদেশকারী অবস্থানে থাকবেন। কিছু আইনি পরামর্শ নিতে কোন আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন। আজ, আপনার স্ত্রী আপনাকে তার জীবনে আপনি বিশ্বের একমাত্র ব্যক্তি বলে মনে করাবে।
কর্কট রাশিফল (Friday, March 16, 2018)
অপ্রয়োজনীয় উত্তেজনা এবং দুশ্চিন্তা আপনার জীবনকে রসকষহীন করে তুলতে পারে। এগুলির হাত থেকে মুক্তি পাওয়ায় ভালো অন্যথায় সেগুলি শুধু আপনার সমস্যাকেই তীব্রতর করবে। আপনি অধিকাংশই অপ্রত্যাশিত উৎস থেকে উপার্জন করবেন। আপনাকে শান্তি বজায় রাখার জন্য আপনার রাগকে দমন করতে হবে এবং পারিবারিক পরিবেশকে দূষিত হতে দেবেন না। আজকে প্রেমে যন্ত্রণার মুখোমুখি হওয়া সম্ভবপর। আপনার সঙ্গীর সঙ্গে মোকাবিলা করা কঠিন হতে পারে। প্রাণোচ্ছল হাসিপূর্ণ একটি দিন যেখানে বেশির ভাগ জিনিসই আপনার ইচ্ছা অনুসারে এগোবে। আপনার স্ত্রী কারণে আপনার ব্যস্ত সময়সূচির জন্য আপনার আনুগত্য সম্বন্ধে সন্দেহ করতে পারে, কিন্তু দিনের শেষে তিনি বুঝবেন এবং আপনাকে একটি আলিঙ্গন দেবেন।
সিংহ রাশিফল (Friday, March 16, 2018)
আজকের দিনে কোন স্বার্থপর ব্যক্তিকে এড়িয়ে চলুন যিনি আপনাকে কিছু দুশ্চিন্তায় ফেলতে পারেন। আজ আপনার পথে আসা নতুন বিনিয়োগের সুযোগ অন্বেষণ করুন- কিন্তু একবার প্রকল্পগুলির কার্যকারিতা পরীক্ষা করার পরেই তাতে নিজেকে সঁপে দিন। পিতার কাছ থেকে রুক্ষ আচরণ আপনাকে অসন্তুষ্ট করবে। কিন্তু বিষয়টিকে নিয়ন্ত্রণের মধ্যে রাখতে গেলে আপনার মাথা ঠান্ডা রাখা প্রয়োজন। এটির দ্বারা আপনি উপকৃত হবেন। প্রেমে মিথ্যা বলবেন না– এতে সম্পর্ক শেষ হয়ে যাবে। চাকর-সহকর্মী এবং সহকারীদের নিয়ে সমস্যার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যেতে পারে না। মনের কথা বলতে ভয় পাবেন না। আপনি আপনার স্ত্রীর সাথে কতটা ঝগড়া করেন সেটা ব্যাপার নয়; এটা ভুলবেন না যে আপনারা পরস্পরকে ভালোবাসেন।
কন্যা রাশিফল (Friday, March 16, 2018)
খাওয়া এবং পান করার সময়ে সাবধান হোন। অসাবধানতা আপনাকে অসুস্থ করতে পারে। গৃহস্থালীর বিলাসিতাও পরিত্যাজ্য। পরিবারের সদস্যরা আপনার মতামতগুলিকে সমর্থন করবে। আপনার ভালোবাসায় একজন বাস্তববাদী হতে চেষ্টা করুন। আপনার মেধাশক্তিকে আপনার উপকারে লাগান। এটি আপনাকে পেশাদার প্রকল্প সম্পূর্ণ করতে এবং নতুন ধারণা প্রদান করতে সাহায্য করবে। নতুন ধারণা পরীক্ষামূলকভাবে প্রয়োগের পক্ষে আদর্শ সময়। আপনার স্ত্রীর সশোরির এবং মেজাজ আপনার আজকের দিনটিকে প্রতিকুলভাবে প্রভাবিত করতে পারে।
তুলা রাশিফল (Friday, March 16, 2018)
আপনার আশা একটি সুন্দর কোমল সুগন্ধি এবং উজ্জ্বল ফুলের মত প্রস্ফুটিত হবে। আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন। আপনি দেখতে পাবেন যে যারা আপনাকে নিচে নামাতে চায় তাদের সামলানো অত্যন্ত কঠিন। এক ভিন্ন প্রকৃতির প্রেম অনুভব করা সম্ভবপর। আপনার সামঞ্জস্যপূর্ণ কঠোর পরিশ্রম আজ সত্যিই ভাল ফল দিতে পারে। সহায়ক গ্রহগুলি আপনাকে আজ সন্তুষ্ট বোধ করার প্রচুর কারণ এনে দেবে। আপনি আজ আপনার সঙ্গীর সঙ্গে একটি চমৎকার চ্যাট করবেন এবং আপনারা একে অপরকে কতটা প্রেম করেন তা বুঝতে পারবেন।
বৃশ্চিক রাশিফল (Friday, March 16, 2018)
আপনার ইতিবাচক মনোভাব আপনার চারপাশের মানুষদের মুগ্ধ করবে। আজকের জন্যই বাঁচার আপনার যে প্রবণতা সেটিকে এবং বিনোদনের খাতে অত্যধিক খরচ করায় লাগাম দিন। সেইসব আত্মীয়দেরকে আপনার কৃতজ্ঞতা জানান যারা বিপদের সময়ে আপনাকে সাহায্য করেছেন। আপনার ছোট্ট ইঙ্গিত তাঁদের উদ্দীপনা বাড়িয়ে তুলবে। কৃতজ্ঞতা জীবনের মাধুর্য বৃদ্ধি করে এবং অকৃতজ্ঞতা এটিকে কলঙ্কিত করে। গোপন সম্পর্ক আপনার সুনাম বিনষ্ট করতে পারে। আপনার বস অজুহাত আগ্রহী হতে হবে না- তার নেক নজরে থাকার জন্য আপনাকে কাজ করতে হবে। আজ সেরকমই একটি দিন যখন বিষয়গুলি আপনার ইচ্ছামাফিক চলে না। আজ প্রয়োজনের সময় আপনার জীবন সঙ্গীনী আতার পরিবারের সদস্যদের তুলনায় আপনার পরিবারের সদস্যদের কম যত্ন এবং গুরুত্ব দিতে পারেন।
ধনু রাশিফল (Friday, March 16, 2018)
আজ আপনার জন্য খুব একটা উচ্চ-ক্ষমতাসম্পন্ন দিন নয় এবং আপনি ছোট ছোট বিষয়েই বিরক্ত হয়ে উঠবেন। আজ আপনার সামনে অনেক নতুন আর্থিক স্কিমের উপস্থাপন করা হবে- কোনো প্রতিশ্রুতি করার আগে ভালো করে সব দিক দেখে নিন। দেখা করতে আসা আত্মীয়রা আপনি যা ভেবেছিলেন তার থেকে অনেক ভালো হবেন। ভালোবাসার মানুষের চরিত্র নিয়ে সন্দেহ করবেন না। দিন কর্মক্ষেত্রের প্রেক্ষাপটে খুবই মসৃণ মনে হচ্ছে। আজ আপনি প্রচুর আকর্ষণীয় আমন্ত্রণ পাবেন- এবং একটি আকস্মিক উপহারও আপনার জন্য আসতে পারে। আপনার স্ত্রী আপনার সম্পর্কে সমস্ত সুন্দর প্রশংসা করবেন এবং আপনি আবার তার প্রেমে পড়তে পারেন।
মকর রাশিফল (Friday, March 16, 2018)
স্বাস্হ্য সংক্রান্ত সমস্যার জন্য আপনাকে হাসপাতালে যেতে হতে পারে। বিনিয়োগের যে স্কিমগুলো আপনার কাছে আকর্ষণীয় লাগছে সেগুলো খুঁটিয়ে দেখুন- কথা দেওয়ার আগে বিশেষজ্ঞের পরামর্শ নিন। পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তাকে অগ্রাধিকার দিন। তাঁদের আনন্দ এবং দুঃখ ভাগ করে নিতে নিজেকেও অন্তর্ভুক্ত করুন যাতে তাঁরা বুঝতে পারেন যে আপনি তাঁদের জন্য পরোয়া করেন। আপনার খেয়ালী আচরণ আপনার প্রিয়জনের সঙ্গে পার্থক্য তৈরি করতে পারে। নতুন পরিকল্পনা এবং উদ্যোগ বাস্তবায়নের জন্য ভালো দিন। আপনার পথে যারাই আসবেন তাদের প্রতি বিনীত এবং কমনীয় হোন- কেবলমাত্র কিছু নির্বাচিত ব্যক্তিই আপনার ঐন্দ্রজালিক কমনীয়তার পিছনের রহস্যটি জানবেন। দিনটি আপনার ধৈর্য্যের পরীক্ষার জন্য সেট করা আছে; শুধুমাত্র কর্মক্ষেত্রে এটি আজ হারাবেন না।
কুম্ভ রাশিফল (Friday, March 16, 2018)
সামগ্রিক স্বাস্হ্য সুন্দর থাকবে কিন্তু ভ্রমণ ধকলসাধ্য এবং চাপের প্রমাণিত হতে পারে। আপনার বাড়তি টাকাপয়সা এমন একটি নিরাপদ স্থানে রাখুন যা আগত সময়ে আপনাকে ফেরতের প্রতিশ্রুতি দেবে। আপনার অত্যধিক শক্তি এবং অসাধারণ উদ্যম আপনার অনুকূলে ফলাফল আনতে পারে এবং গার্হস্থ্য উত্তেজনা প্রশমিত করতে পারে। আপনার সঙ্গীর সাথে বাইরে যাওয়ার সময় যথাযথভাবে আচরণ করুন। প্রেম বসন্তের মতো হয়; যেখানে ফুল, বায়ু, রোদ, প্রজাপতি সব থাকে। আপনি আজ রোমান্টিক স্পর্শ অনুভব করবেন। এমন ব্যক্তিদের প্রতি নজর রাখুন যারা আপনাকে বিভ্রান্ত করতে চেষ্টা করতে পারেন বা এমন তথ্য দিতে পারেন যা আপনার কিছু ক্ষতি করতে পারে। ভুল যোগাযোগ আজ একটি সমস্যার সৃষ্টি করতে পারে, কিন্তু বসে এবং কথা বলে আপনি তা সামালাতে সমর্থ হবেন।
মীন রাশিফল (Friday, March 16, 2018)
বিশেষ করে ক্রশিংয়ে যত্ন নিয়ে গাড়ী চালান। নতুন টাকাপয়সা বানানোর সুযোগ লাভজনক হতে পারে। আপনার মুগ্ধকারী স্বভাব ও আনন্দদায়ক ব্যক্তিত্ব আপনাকে নতুন বন্ধু তৈরি করতে এবং যোগাযোগ উন্নত করতে সাহায্য করবে। আজ আপনি আপনার বন্ধুর অনুপস্থিতিতে আপনি তাঁর সৌরভ অনুভব করবেন। নিজের কাজের ব্যাপারে মনোযোগী হন এবং আবেগের সংঘাত থেকে বেরিয়ে আসুন। কোন আধ্যাত্মিক নেতৃত্ব বা বয়স্ক কেউ আপনার পথপ্রদর্শন করবে। আপনার স্ত্রী আজ আপনাকে তার দেবদূতোপম দিকটি দেখাবে।